পাকিস্তানের আকাশে রহস্যময় বস্তুর সন্ধান!

পাকিস্তানের আকাশে রহস্যময় বস্তু উড়তে দেখা গেছে। আর্সলান ওয়ারাইচ নামের একজনের ড্রোন ক্যামেরায় এটি ধরা পড়েছে। ড্রোনটি যখন নিচের দিকে নামানো হচ্ছিল তখন এই রহস্যময় বস্তুটি ধরা পড়ে বলে জানান তিনি। ১৩ মিনিটের ভিডিওটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছে।

আর্সলান ওয়ারাইচ ত্রিভুজ আকৃতির রহস্যময় বস্তুটি দুই ঘণ্টা পর্যবেক্ষণ করেন। ৩৩ বছর বয়সী এই ব্যবসায়ী আগে বার্মিংহামে বসবাস করতেন। বিভিন্ন দিক থেকে বস্তুটির ছবি তুলতে সক্ষম হয়েছেন তিনি।

এই ব্যবসায়ী বলেন, আমি ১২ মিনিটেরও বেশি সময় ধরে বস্তুটির ভিডিও ধারণ ও কয়েক ডজন ছবি তুলেছি। তবে আমি এখনো জানি না এটা সত্যিকার অর্থে কি ছিল।

আর্সলান বলেন, খালি চোখে এটি একটি কালো বৃত্তাকার পাথরের মতো মনে হয়েছিল কিন্তু আমি ক্যামেরা জুম করে দেখতে পাই এটি মোটামুটিভাবে একটি ত্রিভুজ আকৃতির বস্তু। তবে বস্তুটি কোনো পাখি বা ড্রোন নয়। তিনি বলেন, আমি এখনো জানি না বস্তুটি কি ছিল।

ভিডিওটি ইউটিউবে কয়েক হাজার বার দেখা হয়েছে। পাশাপাশি এটা নিয়ে নানা ধরনের আলোচনাও চলছে। তবে আকাশে রহস্যময় বস্তু নিয়ে কাজ করে এমন একটি টুইটার পেজ ধারণা করছে এটি ঘুড়ি হতে পারে।

এর আগেও আকাশে রহস্যময় বস্তুর সন্ধান নিয়ে ব্যাপক আলোড়ন তৈরি হয়েছে। গত বছর হাওয়াইর আকাশে রহস্যময় বস্তুর সন্ধান মেলার কথা জানান অনেকে। এতে এলিয়েন তত্ত্বও সামনে চলে আসে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!