গ্রামীণফোন খুঁজছে নেক্সট বিজনেস লিডার

গ্রামীণফোন ‘নেক্সট বিজনেস লিডার (এনবিএল)-ডিজিটাল’ পদে চাকরি প্রার্থীদের আবেদন গ্রহণ করছে।

নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামটির আওতায় গ্রামীণফোন মূলত তরুণ প্রজন্মের মাঝে সম্ভাবনাময় নেতৃত্বের গুণাবলীর সন্ধান করতে চায় বলে এক বিজ্ঞপ্তিতে জানায় অপারেটরটি।

প্রতিবছর দেশের হাজারো শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের পাঠ সম্পন্ন করে উজ্জ্বল ক্যারিয়ার গঠনের স্বপ্ন দেখে। কিন্তু সঠিক দিকনির্দেশনা এবং যথাযথ মূল্যায়নের অভাবে তাদের অনেকেই সাফল্যের দৌড়ে পিছিয়ে পড়তে বাধ্য হয়। গ্রামীণফোনের নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামটি প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ পথপ্রদর্শক তৈরির উদ্দেশ্য থেকে তরুণদের বিজনেস পারফরমেন্স, রেভিনিউ জেনারেশন, রিলেশনশিপ ডেভেলপমেন্ট প্রভৃতি বিষয়ে দক্ষতা বৃদ্ধির সুযোগ করে দেবে।

ডিজিটাল যুগে গ্রাহক ও ভোক্তাদের মানসিকতার মূল্যায়ন, তাদের চাহিদা অনুধাবন করা এবং সে অনুসারে সার্ভিস ডিজাইনের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করার মাধ্যমে সম্পৃক্ততা বাড়ানোই এই পদের প্রধান দায়িত্ব।

বিজ্ঞান, প্রযুক্তি, প্রকৌশল ও গণিত, বিজনেস ও অন্যান্য ডিসিপ্লিন থেকে স্নাতক ডিগ্রিধারী আগ্রহী প্রার্থীরা ২৬ সেপ্টেম্বরের মধ্যে নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামে অংশ নেওয়ার জন্য আবেদন করতে পারবেন। এক্ষেত্রে ০-১ বছরের অভিজ্ঞতা সম্পন্ন এবং নারী প্রার্থীদের উৎসাহিত করছে গ্রামীণফোন

আবেদনের জন্য ভিজিট করুন- https://www.grameenphone.com/about/career/vacant

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!