Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বিনোদন » বলিউড » ‘বচ্চন পাণ্ডে’র লুকে অক্ষয়ের চমক
https://lifestylecampus24.com/

‘বচ্চন পাণ্ডে’র লুকে অক্ষয়ের চমক

মাথায় বাঁধা ফেট্টি। গলায় একগুচ্ছ হার। গাল ভর্তি কাঁচাপাকা দাড়ি। নষ্ট একটি চোখ নিয়ে তীক্ষ্ণ চাহনি। ফের ‘অ্যাংরি ইয়াং ম্যান’ লুকে হাজির হলেন খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমার। ২৩ জানুয়ারী, শনিবারই প্রকাশ করলেন নতুন সিনেমা ‘বচ্চন পাণ্ডে’র ফার্স্ট লুক। শুধু তাই নয়, ফার্স্ট লুকের পাশাপাশি ক্যাপশনে জানিয়ে দিলেন ছবির মুক্তির তারিখও।

২০২২ সালের ২৬ জানুয়ারি অর্থাৎ সাধারণতন্ত্র দিবসে মুক্তি পাবে অক্ষয় অভিনীত ‘বচ্চন পাণ্ডে’। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন ফারহাদ শামজি। ছবিতে অক্ষয় ছাড়াও রয়েছেন কৃতী স্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ, আরশাদ ওয়ারসি, পঙ্কজ ত্রিপাঠি, প্রতীক বব্বর, অভিমন্যু সিং, সহর্ষ কুমার শুক্লা প্রমুখ।

এ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ সালের ২৫ জানুয়ারি। পরে তা পিছিয়ে নতুন মুক্তির দিন হিসেবে ২০২১ সালের ২২ জানুয়ারি ঠিক করা হয়। কিন্তু ‘লাল সিং চাড্ডা’র জন্য সেই দিনটিও পিছিয়ে দেওয়ার অনুরোধ জানান আমির খান। কিন্তু কোভিডের কারণে সমস্ত হিসেব পালটে যায়।

‘লাল সিং চাড্ডা’, ‘বচ্চন পাণ্ডে’ – দু’টি সিনেমার শুটিংই ব্যাহত হয়। পরে নিউ নর্মালে শুটিং শেষ করেন আমির। নতুন বছরের ৬ জানুয়ারি ‘বচ্চন পাণ্ডে’র শুটিং শুরু হয়। লখনউ থেকে ‘অতরঙ্গি রে’র শুটিং শেষ করেই নতুন ছবির শুটিং শুরু করেছিলেন অক্ষয়।

২১ সালে তার মুক্তির তালিকায় রয়েছে রোহিত শেঠির ‘সূর্যবংশী’, রঞ্জিৎ এম তিওয়ারি পরিচালিত ‘বেল বটম’, চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ‘পৃথ্বীরাজ’ এবং আরেকটি ‘অতরঙ্গি রে’।

Comments

comments

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

ব্যবসায়ী বন্ধুকে বিয়ে করলেন দিয়া মির্জা

আবারো বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সোমবার ব্যবসায়ী বন্ধু বৈভবের সঙ্গে মালাবদল করেন ...

error: Content is protected !!