সন্তানদের বিয়ের খরচ নিয়ে চিন্তিত সাইফ আলী খান !

বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খান ব্যক্তিগত জীবনে দুটো বিয়ে করেছেন। প্রথম বিয়ে করেন অভিনেত্রী অমৃতা সিংকে। এই সংসারে তার দুটো সন্তানের জন্ম হয়। তারা হলেন ইব্রাহীম আলী খান ও সারা আলী খান। অমৃতার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর সাইফ ঘর বাঁধেন কারিনা কাপুরের সঙ্গে। এই ঘরেও ইতোমধ্যে দুটো পুত্রসন্তানের জন্ম হয়েছে। যাদের নাম রেখেছেন তৈমুর আলী খান ও জেহ আলী খান।

সাইফ আলী খান বংশগতভাবে নবাব। অন্যদিকে বলিউডে কাজের মাধ্যমে অঢেল সম্পদ ও খ্যাতি অর্জন করেছেন। অথচ সেই সাইফ কিনা ছেলে-মেয়েদের বিয়ের খরচ নিয়ে চিন্তিত! কেবল চিন্তিত নন, রীতিমতো ভয় পাচ্ছেন।

সম্প্রতি দ্য কপিল শর্মা শো’তে অংশ নেন সাইফ। তার অভিনীত নতুন সিনেমা ‘ভূত পুলিশ’-এর প্রচারণার জন্যই অংশ নেওয়া। সেখানে তার সঙ্গে ছিলেন সহশিল্পী ইয়ামি গৌতম ও জ্যাকুলিন ফার্নান্দেজ।

অনুষ্ঠানে ইয়ামি গৌতমকে নিয়ে মজা করেন কপিল। কারণ তিনি একেবারে ছোট পরিসরে বিয়ের কাজটা সেরে নিয়েছেন। এর বিপরীতে ইয়ামির দাবি, তার দাদির নির্দেশ মানতেই নাকি ছোট আয়োজনে বিয়ে করেছেন।

একই প্রসঙ্গে সাইফ জানান, তিনি যখন কারিনাকে বিয়ে করেছিলেন, তখন তারও পরিকল্পনা ছিল স্বল্প খরচে পারিবারিক আয়োজনে বিয়ে করার। কিন্তু কাপুর পরিবারেই অন্তত ২০০ জন সদস্য! যার ফলে বিয়েটা অনেক ব্যয়সাপেক্ষ হয়ে যায়।

সাইফ বলেন, ‘অনেক খরচ করে বিয়ের কথা উঠলেই আমার ভয় লাগে। কারণ আমার ৪ ছেলে-মেয়ে। ওদের বিয়ের খরচের কথা ভাবলেই চিন্তা হয়।’

প্রসঙ্গত, সাইফ আলী খান অভিনীত ‘ভূত পুলিশ’ গত ১০ সেপ্টেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে। বর্তমানে তার হাতে রয়েছে ‘বাবলি অউর বান্টি ২’ এবং ‘আদিপুরুষ’ সিনেমা দুটির কাজ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!