Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বিনোদন » বলিউড » ‘আমি সমকামী নই’

‘আমি সমকামী নই’

বিশ্বজুড়ে শোবিজে কাস্টিং কাউচ নতুন কিছু নয়। বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতের শোবিজেও এই অভিযোগ উঠেছে অনেক প্রযোজক, পরিচালক ও তারকাদের বিরুদ্ধে।

প্রায় সময়েই বলিউডের অনেক অভিনেত্রীর মুখেই এমন অভিযোগ শোনা গিয়েছে। নামী-দামী অনেক অভিনেত্রী নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শুনিয়েছেন কাস্টিং কাউচের বিষয়ে।

তবে, এবার নিজের কাস্টিং কাউচের অভিজ্ঞতা শেয়ার করে বোমা ফাটালেন এই মুহূর্তে বলিউডের অন্যতম বড় নাম আয়ুষ্মান খুরানা। ‘অন্ধাধুন’, ‘বধাই হো’, ‘আর্টিক্য়াল ১৫’ থেকে ‘বালা’, ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ ছবিগুলো দিয়ে ইন্ডাস্ট্রির চমক জাগানিয়া নায়ক এখন আয়ুষ্মান। ঝুলিতে একের পর এক হিট। তাই প্রযোজকদের চাহিদাও তাকে ঘিরে।

আয়ুষ্মান খুরানা জানালেন, একসময়ে তাকেও কাস্টিং কাউচের খপ্পর পরতে হয়েছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ্মান বলেন, ‘আমার সঙ্গে এটা একবারই হয়েছিল। একজন কাস্টিং ডিরেক্টর আমাকে একটি ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেন। তার পরিবর্তে আমাকে গোপনাঙ্গ দেখাতে বলেন। তিনি আমাকে সমকামী হতে উৎসাহ দেন। কিন্ত আমি সমকামী নই। এটা জানিয়ে তার প্রস্তাব খারিজ করে দিই।’

তার এমন অভিজ্ঞতার কথা শুনে সবাই অবাক হয়েছেন। আয়ুষ্মানের ভক্তরা সেই নোংরা মানসিকতার লোকটির নাম বলার জন্য দাবি করে আসলেও নামটি গোপনই রেখেছেন তিনি।

 

Comments

comments

Leave a Reply

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

ব্যবসায়ী বন্ধুকে বিয়ে করলেন দিয়া মির্জা

আবারো বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সোমবার ব্যবসায়ী বন্ধু বৈভবের সঙ্গে মালাবদল করেন ...

error: Content is protected !!