https://lifestylecampus24.com/

সত্যিটা জানালো প্রার্থনা ফারদিন দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি; প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতর মেয়ে। তবে বাবা-মার পরিচয়ে নয়, তিনি সবার কাছে পরিচিতি পেয়েছেন নিজের গুণেই। ছোট বেলাতেই অভিনয়শিল্পী হিসেবে নজর কাড়েন। জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

ছোট্ট দীঘি বড় হয়েছেন। অভিনয় করেছেন নায়িকার চরিত্রে। ২০২০ সালে মুক্তি পেয়েছে নায়িকা দীঘির প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। এখনো তার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ।

কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল, শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘মানব দানব’ নামের একটি সিনেমায় অভিনয় করবেন দীঘি। যেখানে নায়ক হচ্ছেন কলকাতার বনি সেনগুপ্ত। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি থেকে দীঘি বাদ পড়েছেন। তাকে নয়, শালুক নামের এক নবাগতাকে বেছে নিয়েছেন নির্মাতা-প্রযোজক।

দীঘি ভক্তদের জন্য এটা মন খারাপের খবর বটে। তবে এক দিনের ব্যবধানে নতুন সুখবর দিয়েছেন অভিনেত্রী। আরেকটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। নাম ‘শ্রাবণ জ্যোৎস্নায়’। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন আবদুস সামাদ খোকন। ২০২০-২০২১ অর্থবছরে এটি সরকারের অনুদান পেয়েছে।

নতুন সিনেমাটি প্রসঙ্গে দীঘি বলেন, ‘ইমদাদুল হক মিলন স্যারের গল্পের নায়িকা হচ্ছি; সেজন্য কাজটি নিয়ে আমি বেশ আগ্রহী। তাছাড়া এটি অনুদানের সিনেমা। আশা করছি প্রজেক্টটি দারুণ হবে।’

দীঘি চূড়ান্ত হলেও সিনেমাটির নায়কের ভূমিকায় কে থাকবেন, তা এখনো নিশ্চিত করা হয়নি। কয়েকজনের সঙ্গে নির্মাতা আলাপ সেরেছেন। শিগগিরই চূড়ান্ত করে ফেলবেন। নির্মাতা জানিয়েছেন, সব কিছু ঠিক থাকলে আগামী ১৪ অক্টোবর থেকে শুরু হবে এই সিনেমার শুটিং।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!