শাহরুখের ছেলে আরিয়ানের জন্য হৃতিকের খোলা চিঠি

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন। গত ২ অক্টোবর তাকে মুম্বাই উপকূলের একটি প্রমোদতরী থেকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর আদালতে তোলা হলেও জামিন মেলেনি।

এমন ঘটনা শাহরুখ খানের পুরো জীবনে ঘটেনি। তাই মানসিকভাবে বিপর্যস্ত আছেন তিনি। অন্যদিকে এনসিবির রিমান্ডে থাকা আরিয়ানও রয়েছেন বিধ্বস্ত অবস্থায়। এমন পরিস্থিতিতে বলিউডের অনেক তারকাই তাদের পাশে দাঁড়িয়েছেন।

এবার সুপারস্টার হৃতিক রোশান একটি খোলা চিঠি লিখেছেন আরিয়ানকে উদ্দেশ্য করে। সাহস যুগিয়েছেন এই তরুণকে। হৃতিক লেখেন, ‘প্রিয় আরিয়ান, জীবন একটি আজব সফর। জীবন দুর্দান্ত, কারণ তোমার দিকে সে সবসময় কঠিন পরিস্থিতি ছুড়ে দেয়। কিন্তু ঈশ্বর মঙ্গলময়। তিনি শুধু কঠিন মানুষদের কঠিন চ্যালেঞ্জ দেন। যখন ভিড়ের মধ্যেও তোমার নিজের মধ্যে নিজেকে স্থির রাখার চাপ অনুভব করতে পারবে, তখনই বুঝবে ঈশ্বর তোমাকে বেছে নিয়েছেন।’

এই পরিস্থিতিতে আরিয়ানকে শান্ত ও ধৈর্যশীল থাকার পরামর্শ দিয়েছেন হৃতিক। এই চাপের মধ্যে থেকে যেন নিজের ভালোটাকে নষ্ট না করেন, তা-ও বলেছেন বলিউডের গ্রিক গড।

হৃতিক ছাড়াও আরিয়ানের গ্রেফতার হওয়ার ঘটনায় সরব হয়েছেন অনেকে। সুপারস্টার সালমান খান সোজা চলে গিয়েছেন শাহরুখের বাড়িতে। গিয়ে খোঁজ-খবর নিয়েছেন, সান্ত্বনা দিয়েছেন। দীপিকা পাডুকোন, করণ জোহর, কাজল, রানি মুখার্জি, রোহিত শেঠি, আনন্দ এল রাই, আদিত্য চোপড়ার মতো তারকারা শাহরুখকে ফোন করে সাহস যুগিয়েছেন।

এদিকে আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) আরিয়ান খানের দ্বিতীয় দফায় শুনানি হবে আদালতে। আবারও জামিনের আবেদন করবেন তার পক্ষের আইনজীবী। অন্যদিকে পুনরায় রিমান্ডের আবেদন করবে এনসিবি। এখন দেখার পালা, আদালত কোন পক্ষে রায় দেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!