https://lifestylecampus24.com/

মা হলেন অভিনেত্রী শখ

জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ মা হয়েছেন। ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় তার কোলজুড়ে আসে একটি কন্যা শিশু। তিন সপ্তাহ পর খবরটি প্রকাশ্যে এনেছেন শখের স্বামী আতিকুর রহমান জন।

তিনি জানান, রাজধানীর একটি হাসপাতালে সন্তান প্রসব করেছেন শখ। প্রথম দিকে মা-শিশু দু’জনই একটু সমস্যায় ছিলেন। তবে এখন তারা সুস্থ আছেন। ইতোমধ্যে মেয়ের নামও রেখে ফেলেছেন এ দম্পতি। সেটা হলো আলিফ রহমান। সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন অভিনেত্রী।

এর আগে গত ১৪ সেপ্টেম্বর মা হওয়ার খবর দেন শখ। সে সময় তিনি বলেছিলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। তাই দোয়া চাই সবার। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে।’

২০২০ সালের ১২ মে আতিকুর রহমান জনকে বিয়ে করেন শখ। জন পেশায় ব্যবসায়ী, বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। এতদিন সেখানেই বসবাস করেছেন তারা।  রাজধানীর উত্তরায়ও তাদের বাসা আছে বলে জানা গেছে।

এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেছিলেন শখ। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়। এরপর অনেকদিন একাই ছিলেন এই অভিনেত্রী।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!