শ্রাবন্তীর একান্ত সময়ের ভিডিওতে নিন্দার ঝড়!

‘ইচ্ছে করে তোর শহরে থাকতে সন্ধ্যে সকাল, ইচ্ছে করে জ্বালতে আলো জ্বালাতে রং মশাল’- একটি গানের লাইন এটি। গানটি ছিল ‘দিওয়ানা’ সিনেমায়। যেখানে জুটি বেঁধে অভিনয় করেছিলেন টালিউড সুপারস্টার জিৎ ও শ্রাবন্তী চ্যাটার্জি।

বহু বছর পর সেই গানের মাঝে আবারও ডুবে গেলেন শ্রাবন্তী। একান্ত সময়ে বেছে নিলেন নিজেরই অভিনীত গান। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। এতে দেখা যায় নীল রঙের শাড়িতে তিনি একান্তে সময় কাটাচ্ছেন।

ভিডিওতে বাজছিল গানটি। এছাড়া ভিডিওর ক্যাপশনেও তিনি লাইনগুলো জুড়ে দিয়েছেন। কিন্তু যতটা ভালোলাগা নিয়ে ভিডিওটি শেয়ার করেছেন শ্রাবন্তী, ততটাই নিন্দা আসছে নেটিজেনদের কাছ থেকে।

কেউ মন্তব্য করেছেন, ‘আমার মোটেই ইচ্ছে করে না তোমার সাথে থাকতে’, আরেকজন লিখেছেন, ‘এই পর্যন্ত রং মশাল তিনবার/চারবার জ্বালিয়েছেন। আর জ্বালানোর দরকার নেই। আপনার ঊনিশ-বিশ বছর বয়সের একটা ছেলে আছে। এখন রং মশাল ও-ই জ্বালাবে’; কেউ কেউ আবার এমন মন্তব্য করেছেন, যা প্রকাশ করাও সম্ভব নয়। যদিও এসব নেতিবাচক মন্তব্যে মাথা ঘামান না শ্রাবন্তী। কারণ নিয়মিতই এ ধরণের মন্তব্য এসে ভিড় করে তার ছবি-ভিডিওতে।

শ্রাবন্তীকে পর্দায় সর্বশেষ দেখা গেছে ‘লকডাউন’ সিনেমায়। কিছু দিন আগেই সিনেমাটি মুক্তি পেয়েছে। বর্তমানে তার হাতে অনেকগুলো সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘বীরপুরুষ’, ‘নবজীবন বীমা কোম্পানি’, ‘কাবেরী অন্তর্ধান’, ‘খেলাঘর’, ‘ধাপ্পা’ ইত্যাদি।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!