সপরিবারে মুম্বাই ছাড়লেন শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন ছিল গত মঙ্গলবার (২ নভেম্বর)। এদিন ৫৬ বছরে পা দিয়েছেন তিনি। তবে এবারের বিশেষ দিনটি এই সুপারস্টারের কাছে একটু অন্যরকমই বটে। মাকদসহ বড় ছেলে আরিয়ান খানের আটক-গ্রেফতার মিলিয়ে গত কিছুদিন ধরে খুব খারাপ সময় পার করেছেন কিং খান। অবশেষে জামিনে মুক্ত হয়ে বাসায় ফিরেছেন আরিয়ান খান।

প্রতি বছরের মতো এবারও শাহরুখের জন্মদিনে তার বাড়ির সামনে ভিড় জমান ভক্তরা। সন্ধ্যা থেকে জড়ো হন শাহরুখের মুম্বাইয়ের বাসভবন মান্নাতের সামনে। দীর্ঘ অপেক্ষার পর শাহরুখ এসে হাত নেড়ে জন্মদিনে ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করেন।

কিন্তু প্রায় এক মাস বড় ছেলে জেলে থাকার পর ঘরে ফিরলেও ঘটা করে এবার জন্মদিন পালন করেননি কিং খান। নভেম্বরে ছেলে জেলে থাকাকালে স্ত্রী গৌরী খানের জন্মদিন এবং এ যুগলের বিবাহবার্ষিকী উদযাপন করা হয়নি।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সপরিবারে মুম্বাই ছেড়ে শাহরুখ খান আলীবাগে উঠেছেন। সঙ্গে স্ত্রী গৌরী খান, বড় ছেলে আরিয়ান খান এবং ছোট ছেলে আব্রাম খানও রয়েছেন। আলীবাগে কিং খানের বিলাসবহুল ফার্ম হাউস আছে। শাহরুখের ম্যানেজার বমেন এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকে শাহরুখের কাজকর্ম বন্ধ হয়ে গেছে। ‘পাঠান’ আর পরিচালক এটলির এক সিনেমার শুটিং মাঝপথে থেমে আছে। ডিসেম্বরে আবার ছবির শুটিং শুরু করবেন এই সুপারস্টার। শাহরুখ শুটিং শুরু করলে গৌরী ছোট ছেলে আব্রাম আর আরিয়ানকে নিয়ে আলীবাগে থাকবেন। শাহরুখের মেয়ে সুহানা দেশের বাইরে লেখাপড়া করেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!