বিবাহবার্ষিকীতে স্বামীকে নিয়ে যা বললেন অভিনেত্রী সানা খান

এক বছর আগেও তিনি ছিলেন বলিউডের অভিনেত্রী। খোলামেলা দৃশ্যে অভিনয় করে দর্শকদের মাতিয়েছেন। কিন্তু আচমকাই এক মুফতিকে বিয়ে করে সংসারী হয়ে যান। কেবল সংসারী নয়, বলিউডকে বিদায় জানিয়ে একেবারে ইসলামী পথ বেছে নেন।

বলছি বলিউডের প্রাক্তন অভিনেত্রী সানা খানের কথা। গত বছরের ২০ নভেম্বর গুজরাটের ব্যবসায়ী মুফতি সৈয়দ আনাসকে বিয়ে করেন তিনি। আজ তাদের প্রথম বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনে স্বামীর প্রশংসা করে পোস্ট দিয়েছেন সানা।

স্বামীর সঙ্গে বোরকা পরে তোলা একটি ছবি শেয়ার করেছেন তিনি। তাদের পেছনে রয়েছে পবিত্র কাবা শরীফের ছবি। ক্যাপশনে সানা লিখেছেন, ‘আমি আপনার দ্বীন, আখিরাত ও এর মধ্যবর্তী সবকিছুর জন্য প্রার্থনা করি, যেমন আমি আমার জন্য করি। ঠিক যেমন আমি নিজের জন্য প্রার্থনা করি, তেমনি আপনার জন্যও প্রার্থনা করছি। কারণ আমি নিজের জন্য যা চাই, আপনার জন্যও তাই চাই।’

শিগগিরই হজ করার ইচ্ছে পোষণ করেছেন সানা। লিখেছেন, ‘আপনি আমাকে আল্লাহর কাছাকাছি নিয়ে যান, পাপের কাছে নয়। আপনি অপেক্ষার যোগ্য ছিলেন। প্রথম বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা। সৈয়দ আনাস, পেছনের ছবির (কাবা শরীফ) মতো বাস্তবে সবকিছু হওয়ার জন্য অপেক্ষা সইছে না। ইনশাআল্লাহ।’

উল্লেখ্য, ২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সানা খান। এরপর ১৪টি সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন। তবে ছোট চরিত্র, গান মিলিয়ে ৫০টির বেশি সিনেমায় তাকে দেখা গেছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!