আমেরিকায় স্থায়ী হচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী !

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী করোনাকালেও নিয়মিত অভিনয় ও মডেলিংয়ে ব্যস্ত ছিলেন। নানা ধরনের সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডেও সারা বছর ব্যস্ত থাকতে দেখা যায় তাকে।

ব্যস্ততার মধ্যেই তার একমাত্র মেয়ে ফাইজাকে নিয়ে আমেরিকায় উড়াল দিয়েছেন মৌসুমী। উপলক্ষ একমাত্র মেয়েকে আমেরিকার শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি করা। সেখানে গিয়ে তিনি উঠেছেন ছোটবোন ইরিন জামানের বাসায়। কিছুদিনের মধ্যেই তার দেশে ফেরার কথা রয়েছে।

তবে এবার মৌসুমীর আমেরিকায় যাওয়ার পর ঢাকাই শোবিজে গুঞ্জন ছড়িয়েছে যে মৌসুমী আমেরিকায় স্থায়ী হচ্ছেন। যার প্রথম পদক্ষেপ হিসেবে তিনি এবার নাকি অফিসিয়ালি আবেদন করবেন।

পর্যায়ক্রমে অন্যান্য ধাপগুলো অতিক্রম করে নাগরিকত্ব নেওয়ার পরিকল্পনা আছে তার। তবে বিষয়টি প্রসঙ্গে মৌসুমী কোনো প্রতিক্রিয়া দেননি। তিনি আসলেই আমেরিকায় স্থায়ী হচ্ছেন কিনা- এ বিষয়ে দেশে ফিরে বিস্তারিত ব্যাখা করবেন বলে জানা গেছে। এদিকে মৌসুমীর হাতে এখনো রয়েছে বেশ কিছু কাজ।

সম্প্রতি শেষ হয়েছে তার তিনটি চলচ্চিত্রের শুটিং। এগুলো হলো মীর্জা সাখাওয়াত হোসেনের পরিচালনায় ‘ভাঙন’, জাহিদ হোসেনের ‘সোনার চর’ ও আশুতোষ সুজনের ‘দেশান্তর’। তিনটি সিনেমাই সরকারি অনুদানে নির্মিত হচ্ছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!