ক্যাটরিনা-ভিকির গায়ে হলুদের ছবি ভাইরাল

জমকালো আয়োজনে বিয়ে করেছেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও তরুণ অভিনেতা ভিকি কৌশল। ৫ বছর বয়সের ব্যবধানকে বুড়ো আঙুল দেখিয়ে মালা বদল করেছেন তারা। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিক্যাট। এরই মধ্যে নবদম্পতির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

এবার প্রকাশ্যে এলো ভিকি ও ক্যাটরিনার গায়ে হলুদের ছবি। শনিবার (১১ ডিসেম্বর) ক্যাটরিনা নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন হলুদ মাখা নজরকাড়া ছবি। তার উচ্ছ্বল হাসি বলে দেয়, ভালোবাসার মানুষকে বিয়ে করে কতটা খুশি তিনি। ক্যাপশনেও সেই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী। ক্যাট লিখেছেন, ‘শোকর, সবর (ধৈর্য), খুশি।’

ভিকি-

গায়ে হলুদের ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গেছে। মুহূর্তেই বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মের হট টপিকে পরিণত হয়েছে। ক্যাটরিনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা গেল, আপলোডের পর মাত্র ২৫ মিনিটে ছবিগুলোতে রিঅ্যাকশন ১০ লাখ ছাড়িয়ে গেছে। প্রতি মুহূর্তে বাড়ছে ঝড়ের বেগে। বোঝাই যাচ্ছে, এমন রূপে ক্যাটকে দেখে মুগ্ধ নেটবাসী।

উল্লেখ্য, বছর দুয়েক প্রেম করার পর বিয়ে করলেন ভিকি ও ক্যাটরিনা। তাদের প্রেম নিয়ে গুঞ্জন ছিল বটে। তবে সেই প্রেম যে পরিণতি পেয়ে বিয়েতে গড়াবে, এটা অনেকেই ভাবতে পারেননি। কিন্তু লোকের ভাবনায় কী আসে যায়। তাদের হৃদয় ঠিকই আপন ঠিকানা খুঁজে নিয়েছে।

গত ৭, ৮ ও ৯ ডিসেম্বর তিন দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে ভিক্যাটের বিয়ে। শিগগিরই বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন এ দম্পতি। এরপর যে যার মতো শুটিংয়ে ফিরবেন।

 

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!