শাহরুখপুত্র আরিয়ান প্রকাশ্যে এসেই ভাইরাল

গেলো বছর বেশ আলোচনায় ছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। মাদককাণ্ডে নাম জড়িয়ে এ বছর গ্রেফতার হয়ে প্রায় এক মাস কারাগারে ছিলেন তিনি। যে কারণে তিন মাসেরও বেশি সময় ধরে অনেকটা আড়ালেই ছিলেন আরিয়ান।

তবে শনিবার (১২ ফেব্রুয়ারি) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মেগা নিলামে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। সঙ্গে ছিলেন তার বোন সুহানা খান ও জুহি চাওলার মেয়ে জাহ্নবী।

এদিন কলকাতা নাইট রাইডার্সের টেবিলে বসে নিলামের কার্যক্রমে অংশ নিয়েছেন তারা। তাদের ছবি প্রকাশ পেতেই সামাজিক মাধ্যমে ভাইরাল। অনেকদিন পর আরিয়ান ও সুহানা একসঙ্গে হাজির হয়ে নেটিজেনদের দৃষ্টি কেড়ে নিয়েছেন।

শাহরুখ খান এবং জুহি চাওলা কেকেআর দলের মালিক হলেও নিলামে তাদের কেউই ছিলেন না। তবে তাদের পরবর্তী প্রজন্মকে দেখা গিয়েছে সেখানে। যেন সন্তানদের হাতেখড়ি করালেন এই দুই তারকা।

গত ৬ ফেব্রুয়ারি সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে শেষ শ্রদ্ধা জানাতে মুম্বাইয়ের শিবাজি পার্কে বহুদিন পর প্রকাশ্যে আসেন শাহরুখ খান। এবার প্রকাশ্যে আসলেন তার ছেলে আরিয়ান খান। আইপিএলের ম্যাচেও তারা মাঠে উপস্থিত থাকবেন বলে ধারণা করা হচ্ছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!