‘প্রেম লুকিয়ে রাখা যায় না’

দেশের জনপ্রিয় সংগীত তারকা ইমরান মাহমুদুলের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী প্রভা, এমন গুঞ্জন অনেকদিনের। গত জানুয়ারির প্রথম দিকেই বিষয়টি নিয়ে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় ওঠে। যদিও তাদের পক্ষ থেকে কোনো স্পষ্ট প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ইমরানের সঙ্গে আগে নিয়মিতই তোলা ছবি শেয়ার করতেন প্রভা। আবার একে-অপরের ছবিতে প্রেমময় মন্তব্য করতেও দেখা যেত। কিন্তু গণমাধ্যমে তাদের প্রেমের বিষয়টি উঠে আসার পর থেকে নীরব হয়ে গেছেন দুজনেই।

তবে, মাঝে বেশ কিছুদিন প্রভা নিজেও চুপ ছিলেন। কদিন হলো ফের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়েছেন অভিনেত্রী। তবে নিজের ছবিতেই মাতিয়ে রাখছেন ভক্তদের। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) একটি তরতাজা ছবি পোস্ট করেছেন প্রভা।

বাসায় টুকটুকে লাল গাউন পরে একটি চেয়ারে খালি পায়ে বসে আছেন প্রভা। খোলা চুল বুকের ওপর এলিয়ে আছে। নিচের দিকে ঝুলিয়ে রাখা ডান হাতে লাল জুতা। ছবিটির ক্যাপশনেই নিজেকে সিঙ্গেল দাবি করলেন প্রভা। লিখেছেন, ‘পৃথিবীর দুটো জিনিস কখনো লুকিয়ে রাখা যায় না, তা হলো প্রেম ও লাল জামা। বিঃদ্রঃ আমি সিঙ্গেল!’

ঐ একই পোস্টে প্রভার নিজেকে সিঙ্গেল দাবি করার বিষয়টি প্রশ্নবিদ্ধও হয়েছে। কেননা তিনি ছবি তোলার ক্রেডিট দিয়েছেন একটি হার্ট ইমোজিকে। যেটা ইঙ্গিত করে, ভালোবাসার মানুষটিই তার ছবিটি তুলে দিয়েছেন।

ছবিটিতে আরও একটা বিষয় খেয়াল করার মতো, তা হলো প্রভার হাতের অনামিকা আঙুলে আংটি। গুঞ্জন রয়েছে, অভিনেত্রী গোপনে আংটি বদলও করে ফেলেছেন। অনেকদিন ধরেই তার হাতে এই বিশেষ আংটি দেখা গেলেও ব্যক্তিগত বিষয়ে বরাবরের মতোই কিছু খোলাসা করছেন না প্রভা।

-তুহিন নিজাম

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!