Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বিনোদন » যে গান দিয়ে বিশ্ব সেরা গায়িকা নেহা কাক্কার
https://lifestylecampus24.com/

যে গান দিয়ে বিশ্ব সেরা গায়িকা নেহা কাক্কার

নেহা কাক্কার, বলিউডের সুপারস্টার গায়িকা। এবার তার সাফল্যের যুক্ত হলো নতুন মুকুট। বিশ্বের বিখ্যাত সব গায়িকাদের পিছনে ফেলে ইউটিউবে মোস্ট ভিউড ফিমেল আর্টিস্ট এর তালিকায় দুই নম্বরে চলে এলেন তিনি।

গেলো বছর অর্থ্যাৎ ২০১৯ সালে সারা বিশ্বে যে সব আর্টিস্টদের সৃজনশীলতা সব থেকে বেশি দেখা হয়েছে, নেহা সেই তালিকায় সারা বিশ্বে দ্বিতীয় স্থানে। আর এশিয়া মহাদেশে গায়িকাদের মধ্যে প্রথম। আরিয়ানা গ্র্যান্ডে এবং বিলি এইলিশকেও পিছনে ফেলে একলাফে এই জায়গায় উঠে এলেন এই গায়িকা।

নেহার লেটেস্ট গানটি ছিল ‘গো বিচ’। আর সেই গানের সুবাদেই ইউটিউবে ১৭৮ মিলিয়ন ভিউ জিতে নিয়েছিলেন গায়িকা। সাম্প্রতিকতম রিপোর্ট অনুযায়ী, ইউটিউবে মূলত যে গানগুলোর মিউজিক ভিডিওতে নেহা কাক্কারকে দেখা যায়, সে সবের মোট ভিউয়ার ৪.৫ বিলিয়ন। এই বিরলতম সাফল্যকে এক কথায় মাইলফলক বলা যেতে পারে।

ট্যুইটারে এই তালিকা প্রকাশ করা হয় @ExActs_Charts নামক একটি অ্যাকাউন্ট থেকে। সেই তালিকায় সারা বিশ্বে ‘মোস্ট ভিউড ফিমেল আর্টিস্ট’দের প্রথম দশের পরিসংখ্যান প্রকাশ করা হয়েছে। সেই লিস্টই নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে রিট্যুইট করে ভক্তদের উদ্দেশে সুখবরটি জানান নেহা। পরবর্তীতে ইনস্টাগ্রামেও তা শেয়ার করেন জনপ্রিয় এই গায়িকা।

কার্ডি বি তালিকায় প্রথম স্থানে রয়েছেন। যার ভিডিওগুলোতে ভিউ হয়েছে ৪.৮ বিলিয়ন। আরিয়ানা গ্র্যান্ডে চলে এসেছেন পঞ্চম স্থানে এবং বিলি এইলিশ এক ধাক্কায় এক্কেবারে সপ্তম স্থানে। দশম স্থানে রয়েছেন আর এক জনপ্রিয় গায়িকা সেলেনা গোমেজ।

Comments

comments

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

ট্রেন মিস করলেন মেহজাবীন?

আওয়াজ নামের এক যুবক রেল স্টেশনে নেমে কোনো রকমে ফোন ডায়াল করে কাঁধের চাপে কানে ...

error: Content is protected !!