Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বিনোদন » ঢালিউড » ‘তাদের দুজনের পদত্যাগের পরই আলোচনা’
https://lifestylecampus24.com/

‘তাদের দুজনের পদত্যাগের পরই আলোচনা’

গেল সপ্তাহে বিএফডিসিতে সংবাদ সম্মেলন করে চলচ্চিত্রের ‘স্বার্থবিরোধী কর্মকাণ্ড’র অভিযোগে অভিনেতা মিশা সওদাগর ও জায়েদ খানকে অনির্দিষ্টকালের জন্য বয়কটের ঘোষণা দেয় চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন।

এরপর গত ১৯ জুলাই সন্ধ্যায় চলচ্চিত্র শিল্পী সমিতি বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে সংবাদ সম্মেলন করে সমঝোতার কথা বলেন বক্তারা। বুধবার (২২ জুলাই) বিকেল ১৮ সংগঠনের সভা শেষে জানিয়েছে শিল্পী সমিতি থেকে তাদের দুজনের পদত্যাগের পরই আলোচনা হবে, তার আগে নয়।

শিল্পীদের মধ্যে বিভেদ সৃষ্টিসহ নানা অভিযোগ এনে চলচ্চিত্রের ১৮ সংগঠন তাদের বয়কটের ঘোষণা দেয়। বুধবার সভা শেষে প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, ‘মিশা-জায়েদের বিষয়ে যেসব অভিযোগ উঠেছে তার প্রমাণও আমাদের কাছে। শিল্পীদের বিভিন্ন মতভেদ তৈরিতে সে প্রতিনিয়ত শিল্পীদের ম্যাসেজ প্রদান করে। এছাড়াও ২০১৯ সালে চলচ্চিত্র দিবসে যে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের কাছ থেকে ৬ লাখ টাকা নিয়েছে তারও অভিযোগ রয়েছে। টাকার বিষয়ে বারবার চিঠি দিলেও সে কোনও উত্তর দেয়নি।

সব অভিযোগ অস্বীকার করে জায়েদ খান বলেন, ‘আমি ইভেন্ট ম্যানেজমেন্টের কাছ থেকে যে টাকা নিয়েছি তা লিখিত আকারে হিসাব দিয়েছি। ওই ৬ লাখ টাকার বেশি খরচ হয়েছে। এমনতো নয় আমি ইভেন্ট ম্যানেজমেন্টের কাছে হিসাব দিইনি। টাকা নিয়ে ধরলে তাদের ধরার কথা, কোনও সমিতি তো আমাকে বলার কথা না। আর পদত্যাগের বিষয় যদি বলি তাহলে সেটা আমার শিল্পীরা পদত্যাগ চাইতে পারে।’

সভায় উপস্থিত ছিলেন প্রযোজক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, সোহানুর রহমান সোহান, ফিল্ম ক্লাবের নেতা ওমর সানি ও ১৮ দলের সমন্বয়ক বিপ্লব শরীফ প্রমুখ।

Comments

comments

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

ব্যবসায়ী বন্ধুকে বিয়ে করলেন দিয়া মির্জা

আবারো বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সোমবার ব্যবসায়ী বন্ধু বৈভবের সঙ্গে মালাবদল করেন ...

error: Content is protected !!