Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বিনোদন » টেলিভিশন » ঈদুল আজহার ইত্যাদিতে এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা নিবেদন
https://lifestylecampus24.com/

ঈদুল আজহার ইত্যাদিতে এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা নিবেদন

আসছে ঈদুল আজহায় জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে প্রয়াত বাংলা চলচ্চিত্রের গান সম্রাট এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানানো হয়েছে। ঈদুল আজহায় কখনও ‘ইত্যাদি’ প্রচারিত হয় না তবে ‘ইত্যাদি’র প্রচার সিডিউল অনুযায়ী এর নতুন পর্বের প্রচার তারিখ ছিলো ৩১ জুলাই। সেই নিয়ম মেনেই প্রচারের আসছে এবারের ইত্যাদি।

করোনার কারণে দর্শকদের সুরক্ষা ও নিরাপত্তার কথা ভেবে, গত ঈদের মতো এবারও দর্শক উপস্থিতিতে এর নতুন পর্ব ধারণ করা সম্ভব হয়নি।

ইতোপূর্বে প্রচারিত কয়েকটি ঈদ ইত্যাদির বেশ কয়েকটি পর্ব থেকে সংকলন করে সাজানো হয়েছে ‘ইত্যাদি’র এই বিশেষ পর্বটি। সংকলিত ‘ইত্যাদি’ হলেও এবার কিছু অংশ নুতনভাবে ধারণ করা হয়েছে। জানানো হয়েছে সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে বিশেষ শ্রদ্ধা।

দীর্ঘ ১৫ বছর পর হানিফ সংকেতের অনুরোধে ‘ইত্যাদি’র মাধ্যমেই নতুন গান নিয়ে আবারও টিভি পর্দায় ফিরে এসেছিলেন এই গুণী শিল্পী। এবারের পর্বে দেখানো হবে শিল্পী এন্ড্রু কিশোরের পরিবেশিত সেই গানটি। আরও রয়েছে প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরিদীর একটি বিশেষ পর্বসহ জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে নাচ, গান, নাট্যাংশের সমন্বয়ে অনেক মজার মজার পর্ব।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ ঈদের ৩য় দিন রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে সংকলিত ‘ইত্যাদি’। অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে ৮ আগস্ট রাত ০৮টার বাংলা সংবাদের পর।

Comments

comments

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

ট্রেন মিস করলেন মেহজাবীন?

আওয়াজ নামের এক যুবক রেল স্টেশনে নেমে কোনো রকমে ফোন ডায়াল করে কাঁধের চাপে কানে ...

error: Content is protected !!