Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বিনোদন » টেলিভিশন » এবার দেখা মিলছেনা তানজিন তিশার
https://lifestylecampus24.com/

এবার দেখা মিলছেনা তানজিন তিশার

তানজিন তিশা, সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের অন্যতম তিনি। টিভি খুললেই যে ক’জন তারকার নাটক-টেলিফিল্ম প্রচার হতে দেখা যায় তাদের মধ্যে অন্যতম। তার উপস্থিতি মানেই নাটক-টেলিছবিতে দর্শকের বাড়তি আগ্রহ। বিশেষ করে অপূর্ব ও আফরান নিশোর সঙ্গে তার জুটি বেঁধে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

প্রতি ঈদেই ডজনেরও বেশি নাটক-টেলিফিল্মে দেখা মেলে তার। তবে করোনা প্রাদুর্ভাবের পর থেকেই গুটিয়ে গেছেন এই তরুণ অভিনেত্রী। কোরবানি ঈদ উপলক্ষে অনেকেই করোনার ভয়কে জয় করে শুটিংয়ে ফিরলেও ঘর থেকে বের হচ্ছেন তিশা।

আর সেকারণে আসছে ঈদে তাকে দেখা যাবে না নতুন কোনো নাটক-টেলিফিল্মে। এবারের ঈদের জন্য নতুন কোনো কাজ করেননি তিনি।

https://lifestylecampus24.com/

এই বিষয়ে তানজিন তিশা অবশ্য দুশ্চিন্তায় নেই। তিনি রয়েছেন নির্ভার। তার ভাবনা, প্রতি ঈদেই অনেক কাজ থাকে তার। এবার কাজ হয়নি, সবকিছু অনুকূলে এলে আবার হবে।

করোনাকালীন সময়ে শুটিং না করা প্রসঙ্গে তিশা বলেন, ‘আমি চাইনি কোনো ঝুঁকি নিয়ে কাজ করতে। আর শুধু করোনার জন্যই নয়, আমার বাবা একটু অসুস্থ ছিলেন মাঝে। যার কারণে আর সাহস পাইনি বাইরে যেতে। বাবা এখন সুস্থ আছেন। বাবার সুস্থতার পর একবার ভেবেওছিলাম কাজ করবো। চলতি সপ্তাহেই কিছু কাজের ডেট দেওয়া ছিলো। কিন্তু আমি সবদিক চিন্তা করেই না করে দিয়েছি। আমি তো শুধু আমার দিক ভাবতে পারি না। পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়েও আমাকে সচেতন থাকতে হয়।’

ভক্তদের জন্য সু-সংবাদ হলো, নতুন কোনো কিছু প্রচার না হলেও করোনা পূর্ব শুটিং শেষ করা তিশা অভিনীত কিছু নাটক-টেলিছবি এবার ঈদে প্রচারিত হতে পারে।

Comments

comments

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

ব্যবসায়ী বন্ধুকে বিয়ে করলেন দিয়া মির্জা

আবারো বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সোমবার ব্যবসায়ী বন্ধু বৈভবের সঙ্গে মালাবদল করেন ...

error: Content is protected !!