Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বিনোদন » টেলিভিশন » আজিজুল হাকিমের শারীরিক অবস্থার অবনতি
https://lifestylecampus24.com/

আজিজুল হাকিমের শারীরিক অবস্থার অবনতি

ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে শুক্রবার ভোর থেকে লাইফ সাপোর্টে থাকা অভিনেতা আজিজুল হাকিমের শারীরিক অবস্থার কোনো উন্নতি ঘটেনি বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী আল ইমরান।

গণমাধ্যমকে তিনি বলেন, ‌আজিজুল হাকিমকে এখনো লাইফ সাপোর্টেই রাখা হয়েছে। শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। এই পরিস্থিতিতে অবস্থার উন্নতি না হওয়া মানে সেটাকে অবস্থার অবনতি বলেই ধরে নেয়া হয়।

মঙ্গলবার নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্তের পর চিকিৎসকের পরামর্শে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন আজিজুল হাকিম। বৃহস্পতিবার রাত ৮টার দিকে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টার মধ্যেই তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয় তাকে।

৬১ বছর বয়সী এ অভিনেতা করোনার পাশাপাশি কয়েক বছর ধরে ডায়াবেটিসে ভুগছেন। সপ্তাহখানেক আগে ডায়রিয়ায় আক্রান্ত হয়েছিলেন।

তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে; বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন তারা।

আশির দশকের শুরুর দিকে মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে নাম লেখানো আজিজুল হাকিম পরবর্তীতে টিভি নাটক ও চলচ্চিত্রে কাজ করে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন।

আজিজুল হাকিম ১৯৯৩ সালে নাট্যকার ও পরিচালক জিনাত হাকিমের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। তাদের দুই ছেলেমেয়ে। মেয়ে নাযাহ হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান।

Comments

comments

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

ট্রেন মিস করলেন মেহজাবীন?

আওয়াজ নামের এক যুবক রেল স্টেশনে নেমে কোনো রকমে ফোন ডায়াল করে কাঁধের চাপে কানে ...

error: Content is protected !!