https://lifestylecampus24.com

নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী মেহ্জাবীন

টেলিভিশনের পর্দায় এক অনন্য নাম মেহ্জাবীন চৌধুরী। নিজস্ব অভিনয় স্বকীয়তা ও মেধার কারণেই নিজেকে অন্যদের থেকে আলাদা করতে পেরেছেন, সময়ের পরিক্রমায় হয়ে উঠেছেন ভার্সেটাইল অভিনেত্রী।

এবার ইউটিউবের ভিউ বিচারের দিক থেকেও সবার চেয়ে এগিয়ে রয়েছেন। বাংলা নাটকের ইতিহাসে সর্বোচ্চ কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছেন এ সুপারস্টার। তিনিই প্রথম অভিনেত্রী, যার ২৫টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে। যা এখন পর্যন্ত কোন অভিনয়শিল্পীর জন্য সর্বোচ্চ।

শুধু তাই নয়, মেহ্জাবীনই বাংলাদেশের প্রথম অভিনেত্রী যার নাটক ‘বড় ছেলে’ ইউটিউব ভিউয়ের দিক থেকে প্রথম কোটির মাইলফলক ছুঁয়েছিলো এবং নাটক ইন্ডাস্ট্রিতে রেকর্ড গড়েছিলো।

বাংলা নাটক ইন্ডাস্ট্রির মোড় ঘুরিয়ে দেওয়া এ নায়িকাই ১ থেকে শুরু করে টানা ২৫টি নাটকে কোটি ভিউ ছুঁয়েছেন। প্রথম ৫টি, ১০টি এবং ১৫টি নাটকের কোটি ভিউয়ের রেকর্ডও ছিলো ‘ড্রামা খুইন’ খ্যাত এ অভিনেত্রীর দখলে। সে ধারাবাহিকতায় কোটিতে পঁচিশ ছুঁয়ে সাফল্যের মুকুটে নতুন পালকে যোগ করেছেন।

একে একে ভিউয়ের দিক থেকে রীতিমতো চমক দেখাচ্ছেন পর্দার এ সুপারস্টার। কোটি ভিউ পাওয়া সেই ২৫ নাটকের তালিকার মধ্যে রয়েছে- বড় ছেলে, বুকের বাঁ পাশে, ব্যাচ ২৭- দ্য লাস্ট পেজ, টম এন্ড জেরি, সাইন্সের মেয়ে আর্টসের ছেলে, যদি তুমি জানতে, ভালো থেকো তুমিও, মিস্টার এন্ড মিস চাপাবাজ, ফটোফ্রেম, ভাই প্রচুর দাওয়াত খায়, শেষটা সুন্দর, অ্যাপয়েনমেন্ট লেটার, গোলাপি কামিজ, ফার্স্ট লাভ, আমার বউ, শিল্পী, লাভ ভার্সেস ক্রাশ, আনএক্সপেক্টেড স্টোরি, ক্যান্ডি ক্রাশ, শুধু তুমি, পার্টনার, তোমার অপেক্ষায়, গল্পটি তোমারই, বউ ও ফ্যাশন।

এছাড়াও কোটির দ্বারপ্রান্তে অর্থাৎ নব্বই লাখ পেরিয়ে যাওয়া নাটক রয়েছে ১১টি। সেগুলো হলো- প্রিয় তুমি, কতদিন পর হলো দেখা, তোমার জন্য মন, বেস্ট ফ্রেন্ড, মন বদল, চারুর বিয়ে, ভাইরাল গার্ল, ফ্ল্যাট বি২, ফান, সুখে দুঃখে ও বিয়ে।

আশি লাখ পেরিয়ে যাওয়া নাটক রয়েছে ৬টি। যেমন- বেকার, ড্রিম গার্ল, সানগ্লাস, পরিচয়, তোমার ভালোবাসার জন্য ও মি. বয়ফ্রেন্ড। অন্যদিকে এ অভিনেত্রীর ৯৬টি নাটক রয়েছে অর্ধ কোটি পেরিয়ে যাওয়া ভিউয়ের ঘরে।

মাত্র এগারো বছরের ক্যারিয়ারেই এই অনবদ্য অর্জন মেহ্জাবীনের। যেন নিজেকেই নিজে প্রতিনিয়ত চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন আর নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী হয়ে এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে।

এমন অর্জনে বেশ উচ্ছ্বসিত মেহ্জাবীন চৌধুরী বলেন, আমি আজকের মেহ্জাবীন হয়েছি কিন্তু দর্শকদের ভালোবাসার কারণেই। তারা প্রতিনিয়তই উৎসাহ দিয়ে যাচ্ছেন ভালো কাজের জন্য, আর আমি সেটাই চেষ্টা করছি। এটা ভেবে অনেক খুশি হই যে, দর্শকরা আমার কাজ দেখেন। দেখার পর নানাভাবে সেগুলোর প্রতিক্রিয়া জানান। তাদের এ ভালোবাসাগুলোই আমাকে সবসময় ভালো কাজের অনুপ্রেরণা দেয়। তাদের এই ভালোবাসাটা যেন সবসময় পাই, এটাই কামনা করবো।

এরইমধ্যে মেহ্জাবীন শেষ করেছেন আসছে ঈদের নতুন একটি নাটকের শুটিং। শিহাব শাহীন পরিচালিত এ নাটকে মেহুর বিপরীতে রয়েছেন আফরান নিশো।

Comments

comments

Check Also

https://lifestylecampus24.com/

বন্ধ হচ্ছে না অবৈধ মোবাইল ফোন

বাংলাদেশে বর্তমানে প্রায় ১৫ কোটি হ্যান্ডসেটের চাহিদা রয়েছে। যার ৪০ শতাংশই অবৈধভাবে বাজারে প্রবেশ করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!