https://lifestylecampus24.com/

‘ছোট ছোট বাইটে জমে উঠবে সময়’

ইস্পাহানি বিস্কুট লাইট বাইটের ‘ছোট ছোট বাইটে জমে উঠবে সময়’ স্লোগানে নির্মিত বিজ্ঞাপন দিয়ে পরিচিতি পান তরুণ মডেল ও অভিনেত্রী তটিনি। প্যারাসুট অ্যাডভান্সড এক্সট্রা কেয়ারের বিজ্ঞাপন দিয়ে দুই বছর আগে শোবিজে যাত্রা শুরু করলেও প্রশংসিত হতে থাকেন বাটারফ্ল্যাই, নেসক্যাফে, ইস্পাহানি মির্জাপুর চায়ের বিজ্ঞাপনে।

https://lifestylecampus24.com/

তবে যেন নতুন করে প্রশংসার পাশাপাশি আলোচিত হতে শুরু করেন সদ্য প্রচারে আসা ধারবাহিক নাটক ‘হাউস নং ৯৬’ দিয়ে। এখানে তিনি অভিনয় করেছেন আফরান নিশোর ছোট বোন ‘রাফা’ চরিত্রে।

ক্যারিয়ার বিজ্ঞাপন দিয়ে শুরু করলেও অভিনয়ে আসেন গেল বছরের তুমুল আলোচিত ওয়েব ফিল্ম ‘তাকদীর’ দিয়ে। সেখানে সাংবাদিক আনিকা চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকমহলে প্রশংসিত হয়েছেন। তারই ধারবাহিকতায় অভিনয় করেন মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘হাউস নং ৯৬’ নাটকে। প্রচারে আসতেই তটিনি যেন রাফা নামেই পরিচিতি পাচ্ছেন বেশি।

https://lifestylecampus24.com/

‘রান আউট ফিল্মস’ প্রোডাকশনের নির্মাতা সাবরিনা আইরিনের হাত ধরেই ২০১৯ সালের শুরুতে শোবিজে আসেন তটিনি। এরপর কাজ করেন প্যারাসুটের বিজ্ঞাপনে। সেটি প্রচারে আসার পর একই বছরে ডাক পান সিটি ব্যাংক, বাটারফ্লাই, বিকাশ, নেরোলাক এর বিজ্ঞাপনে। এছাড়াও তিনি কাজ করেন এয়ারটেল, পন্ডস, রবি, ইস্পাহানি বিস্কুট, ইস্পাহানি মির্জাপুর চায়ের বিজ্ঞাপনে।

https://lifestylecampus24.com/

সৈয়দ শাওকী পরিচালিত ‘তাকদীর’ ওয়েব ফিল্মে প্রথম অভিনয় করেন তিনি। এরপরই যুক্ত হন ধারাবাহিক ‘হাউস নং ৯৬’ নাটকে। এরপর কাজ করেন বেশ কিছু বিজ্ঞাপনে। এরইমধ্যে শেষ করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও।বিজ্ঞাপনে কাজ করতে বেশি পছন্দ করেন তরুণ এই অভিনেত্রী।

তবে নিজেকে অভিনয়েও এগিয়ে রাখতে চান তিনি। শুরুটা ভালো কাজ ও ভালো ভালো নির্মাতাদের হাত ধরেই হয়েছে বলে আত্মবিশ্বাস রাখা এই তরুণ তুর্কী ভালো কাজের মাধ্যমেই সামনে এগিয়ে যেতে চান। অভিনয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান।

https://lifestylecampus24.com/

সম্প্রতি একটি ফ্যাশন হাউজের ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। বধু বেশে হাজির হয়েছেন, যাকে দেখলেই হয়তো কন্ঠে ওঠবে ‘বধু বেশে কন্যা যখন এলো রে…’ গানটি। ‘রাফা’ অনেকের কাছে প্রিয় হয়ে উঠলেও তার প্রিয় মানুষের তালিকায় রয়েছে আফসানা মিমি, শমী কায়সার ও মেহজাবীন চৌধুরীর নাম। আফসানা মিমি ও শমী কায়সারের অভিনয়, বাচনভঙ্গি, ব্যক্তিত্বে মুগ্ধ তটিনি। বিদেশে স্বস্তিকা মুখার্জি ও রাধিকা আপ্তেকে ভালো লাগে তার।

সময়ের ক্রেজ অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর হাসিতে ফিদা তিনি। এই অভিনেত্রীর মোহনীয় হাসি তার ভীষণ পছন্দ ও প্রিয়। এছাড়াও দেশে চঞ্চল চৌধুরীর অভিনয়ের ভীষণ ভক্ত তটিনি। সুযোগ পেলে তার সঙ্গে কাজ করতে চান।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!