https://lifestylecampus24.com/

এবার পাকিস্তান, নরওয়ে, চীনা সিনেমায় অনন্ত-বর্ষা

অসম্ভবকে সম্ভব করা যার কাজ, তিনি অনন্ত জলিল। এটুকু সংলাপ শুনলেই চোখে ভাসে যে মুখটি সেটি দেশের জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিলের। দেশের সিনেমায় যার হাত ধরে প্রথম ডিজিটালের ছোঁয়া লেগেছিলো। যিনি প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন বাংলাদেশের সিনেমাকে বিশ্ব বাজারে তুলে ধরতে। সেই লক্ষে বিগ বাজেটে হলিউডি স্টাইলে সিনেমাও নির্মাণ করছেন তিনি।

‘দিন : দ্য ডে’ সিনেমার ট্রেলারে তারই আভাস মিলেছে। ইরানের সঙ্গে যৌথভাবে এই সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করেছেন অনন্ত। স্ত্রী বর্ষাকে নিয়ে অভিনয়ও করেছেন।

এবার তিন দেশের যৌথ প্রযোজনার একটি সিনেমায় যুক্ত হতে যাচ্ছেন অনন্ত জলিল। এটি প্রযোজনা করবেন নরওয়ে, চীন ও পাকিস্তানের তিন প্রযোজক। সেখানে অনন্ত’র পাশাপাশি বর্ষারও দেখা মিলতে পারে। এমন গুঞ্জনের ব্যাপারে জানতে চাইলে বিষয়টি নিশ্চিত করেছেন অনন্ত।

https://lifestylecampus24.com/

তিনি বলেন, ‘সিনেমাটির মূল পরিচালক নরওয়ের যে ভদ্রলোক তার সঙ্গে আমার পূর্ব থেকেই পরিচয়। তিনি নরওয়ের নাগরিক হলেও পাকিস্তানি বংশোদ্ভূত। পাকিস্তানের দর্শকের জন্য তিনি সিনেমাটি বানাতে চান। বাংলাদেশের শিল্প সংস্কৃতির প্রতিও তার ভালো লাগা আছে। তাই আমাদের দেশেও সিনেমাটি মুক্তি দিতে চান।

সেই ভাবনা থেকেই আমাকে তার সিনেমায় কাজের প্রস্তাব দিয়েছেন। শিগগিরই এই সিনেমাটির ব্যাপারে চূড়ান্ত তথ্য জানাতে পারবো।’

এদিকে সূত্র বলছে, অনন্ত জলিলের নতুন এই সিনেমার নাম হবে ‘দ্য লাস্ট হোপ’। ছবির গল্প গড়ে উঠেছে কার রেসিংকে ঘিরে।

এ ছবিতে তিন দেশের জনপ্রিয় তারকারা কাজ করবেন। এর মধ্যে আছেন শাহরুখ খানের ‘রাইস’ ছবির নায়িকা পাকিস্তানের মাহিরা খান, জাভেদ পারভেজ, কামাল খান, নরওয়ের নায়িকা শাওলি প্রমুখ।

বিশ্বব্যাপী করোনা মহামারী প্রকোপ কমে এলে বেশ কয়েকটি দেশের লোকেশনে ছবিটির শুটিং শুরু হবে। ছবিটি মুক্তি পাবে সারাবিশ্বের বেশ কিছু দেশের সিনেমা হলে।

অনন্ত অভিনীত ‘দিন : দ্য ডে’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে কাজ চলছে ‘নেত্রী : দ্য লিডার’ নামে সিনেমাটির। দুটি ছবিতেই অনন্ত’র নায়িকা বর্ষা।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!