Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বিনোদন » টেলিভিশন » ফিরছেন শার্লিন ফারজানা
https://lifestylecampus24.com/

ফিরছেন শার্লিন ফারজানা

বাংলাদেশের ছোট পর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী শার্লিন ফারজানা। প্রায় দেড় বছর হয়ে গেলো পর্দায় তা দেখা নেই। উনিশ সালের মাঝামাঝি সময়ে টিভি নাটকের শুটিংয়ের পর হঠাৎ করেই আড়ালে চলে যান তিনি। অনেকটা সময় পেরিয়ে গেল বছরের শেষের দিকে এসে নিজের বিয়ের খবর জানান গণমাধ্যমে। শুধু তাই নয়, গেল বছরের নভেম্বরে পুত্র সন্তানের জননীও হয়েছেন তিনি। বিয়ে, সংসার, সন্তান সবকিছু গুছিয়ে নিতেই এই সময়টা নিয়েছিলেন ‘উনপঞ্চাশ বাতাস’ খ্যাত এই নায়িকা।

আজ (৩ জানুয়ারী) এই অভিনেত্রীর জন্মদিন। প্রথম প্রহর থেকেই ভক্ত অনুরাগীসহ সহশিল্পীদের শুভেচ্ছা অ ভালোবাসায় সিক্ত হচ্ছেন। এক দিকে করোনার প্রকোপ এবং অন্যদিকে নিজের মাতৃত্ব; সবকিছু মিলিয়ে অনেকটা সময় বাইরের আলো খুব একটা দেখা হয়নি তার। যার কারণে নিজের জন্মদিনেও তেমন বিশেষ কোনো আয়োজন নেই।

বিশেষ আয়োজন না থাকলেও ভক্তদের জন্য নতুন খবর হলো, দীর্ঘদিন পর এবার কাজে ফিরছেন সবার প্রিয় এই অভিনেত্রী। এরইমধ্যে বেশকিছু কাজের প্রস্তাব এসেছে, কথাবার্তাও এগিয়েছে অনেকদূর। সবকিছু ঠিক থাকলে শিগগিরই আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন শার্লিন।

গেলো কিছুদিন আগে এই অভিনেত্রী জানিয়েছিলেন, নতুন বছরের শুরুতেই  কাজে ফিরবেন।

শার্লিন ফারজানা বলেন, আলহামদুলিল্লাহ। সবকিছু মিলিয়ে ভালো আছি। বিরতির এই সময়টা নিয়েছিলাম শুধুমাত্র আমার পরিবারকে সময় দেওয়ার জন্য। খুব সুন্দর একটা সময় কাটিয়েছি। এবার কাজে ফেরার পালা। কিছু নাটকের কথাবার্তা হয়েছে। যথেষ্ঠ সাবধানতা মেনে তবেই কাজে ফিরছি।

২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগীতার বিজয়ী হয়ে শোবিজে পথচলা শুরু করেছিলেন। এরপর বেশ কিছু নামীদামি ফ্যাশন হাউজের মডেল হয়ে নিজের উপস্থিতি প্রকাশ করেছেন। কাজ করেন বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে। এরপর অমিতাভ রেজা চৌধুরীর ‘গ্রামীণফোন’ ও গাজী শুভ্রর ‘সিলন চা’ এর বিজ্ঞাপনের মডেল হয়ে রীতিমত নতুন করে আলোচনায় চলে আসেন তিনি। কাজ করেন অসংখ্য নাটকে। অভিনয়ের পথচলায় শার্লিন ফারজানা নিজেকে একজন অভিনেত্রী হিসেবেই প্রতিষ্ঠিত করে তুলছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘উনপঞ্চাশ বাতাশ’ সিনেমাটি।

Comments

comments

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

ব্যবসায়ী বন্ধুকে বিয়ে করলেন দিয়া মির্জা

আবারো বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সোমবার ব্যবসায়ী বন্ধু বৈভবের সঙ্গে মালাবদল করেন ...

error: Content is protected !!