Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বিনোদন » বলিউড » হবু শ্বশুরের বিদায় বেলায় পাশে আলিয়া

হবু শ্বশুরের বিদায় বেলায় পাশে আলিয়া

পুত্র বলিউড সুপার স্টার রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়েটা দেখে যেতে পারলেন না ঋষি কাপুর। আসছে শীতে জমকালো আয়োজন করে ছেলের বিয়ে দেবেন আলিয়ার সঙ্গে এমনটাই শোনা গিয়েছিল। তবে করোনার কারণে লকডাউনে বিয়ের আয়োজনের পরিকল্পনা ভেস্তে যায়। না, ইচ্ছেটা আর পূর্ণ হলো না ঋষি কাপুরের। এই আগেই না ফেরার দেশে পাড়ি দিলেন তিনি।

হবু শ্বশুরের অসুস্থতার খবর পাওয়ার সাথে সাথেই শেষ দেখা দেখতে হাসপাতালে ছুটে যান মহেশ ভাটের ছোট মেয়ে আলিয়া। হাসপাতালে আলিয়ার উপস্থিতি রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জনের মাত্রা আরও বাড়িয়েছে।

ঋষি কাপুরের শেষকৃত্যের সময় যে ১৬ জন ব্যক্তি উপস্থিত থাকার অনুমতি পেয়েছিলেন তার মধ্যেও ছিলেন আলিয়া। হবু শ্বশুরকে চোখের জলে শেষ বিদায় জানিয়েছেন তিনি।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এবং ‘কাপুর অ্যান্ড সন্স’ সিনেমাতেও ঋষি কাপুরের সঙ্গে অভিনয় করেছিলেন আলিয়া। সব মিলিয়ে কাপুর পরিবারের সঙ্গে নিজেকে বেশ ভালোভাবেই জড়িয়ে নিয়েছেন আলিয়া। কিন্তু এই সংসারের বউ হয়ে যাওয়ার আগেই এলোমেলো হয়ে গেল সব।

দীর্ঘদিনই ক্যানসারে ভুগছিলেন ঋষি কাপুর। গত বছরই সেপ্টেম্বর মাসে তিনি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা সেরে ফেরেন। এরপর ভালোই ছিলেন তিনি। হঠাৎ মুম্বাইয়ের একটি বেসরকারি হাসাপাতালে (৩০ এপ্রিল, ২০২০) বৃহস্পতিবার সকাল ৮টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋষি কাপুর। ঐদিন বিকেল ৫টায় মুম্বাইয়ের চন্দনওয়াড়ি শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

Comments

comments

Leave a Reply

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

ব্যবসায়ী বন্ধুকে বিয়ে করলেন দিয়া মির্জা

আবারো বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সোমবার ব্যবসায়ী বন্ধু বৈভবের সঙ্গে মালাবদল করেন ...

error: Content is protected !!