ছুটি পেয়েই বার্সেলোনায় মেসি

চলতি মৌসুমে শুক্রবার রাতে তৃতীয় ম্যাচে ৪-২ গোল ব্যবধানে জয় পেয়েছে ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজি। এদিন দলীয় স্কোয়াডে জায়গা পাননি আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। জায়গা না পেয়েই দীর্ঘদিনের পরিচিত স্থান বার্সেলোনায় ফিরেছেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলার।

স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনায় সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন হওয়ার পর মেসির বর্তমান পরিচয় পিএসজি। এই ক্লাবে দুই বছরের চুক্তিতে যোগ দিলেও এখনো অভিষেক হয়নি তার। শোনা যাচ্ছিল ব্রেস্তের বিপক্ষেই নেইমার-এমবাপ্পেদের ক্লাবের হয়ে প্রথম মাঠে নামবেন তিনি। কিন্তু সে আশাও গুড়ে বালি। দলীয় কোচ মাউরিসিও পচেত্তিনোর মতে মেসির দলের হয়ে মাঠে নামার সময় এখনো আসেনি।

ব্রেস্তের বিপক্ষে খেলতে না পারায় এই সপ্তাহে আর অভিষেক হওয়ার সম্ভাবনা থাকছে না। তাই অপেক্ষা করতে হবে আরও এক সপ্তাহ। তাই কিছুদিন ছুটি পাচ্ছেন ৩৪ বছর বয়সী এই ফুটবল তারকা। আর এই সুযোগেই ছুটে গেলেন বার্সেলোনায়। স্প্যানিশ সংবাদ মাধ্যম মুন্দো দেপোর্তিভোর প্রকাশ করা এক ছবিতে দেখা যায়, কাতালুনিয়ায় পা রেখেছেন ফুটবল যাদুকর।

শুধু তাই নয়, মেসির সঙ্গে নাকি বার্সেলোনায় গিয়েছেন নেইমারও। আর দুজন মিলে দেখা করেছেন আরেক বন্ধু লুইস সুয়ারেজের সঙ্গে, যিনি বর্তমানে খেলছেন অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে। এই ত্রয়ীর বন্ধুত্বের শুরু বার্সেলোনায়। ২০১৪ সালে যখন সুয়ারেজ লিভারপুল থেকে যোগ দিয়েছিলেন বার্সেলোনায়।

এদিকে মেসির অভিষেকের বিষয়ে পচেত্তিনো বলেছেন, ‘নতুন যারা এসেছে তাদের সবাইকে ঠিকঠাক ম্যানেজ করতে হয়। এই সপ্তাহটা খুব ভালো কেটেছে মেসির। তাই আশা করছি, আগামী সপ্তাহেই সে হয়তো দলের অংশ হয়ে যাবে।’

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!