যাত্রা শুরু করল ‘ত্রিনয়না’

দেশের প্রথম কনশাস লিভিং ব্র্যান্ড হিসেবে যাত্রা শুরু করেছে ‘ত্রিনয়না’। গত ৩ সেপ্টেম্বর তার আনুষ্ঠানিক পথচলা শুরু হয়। সেদিন বিকেল ৫টায় বনানীতে অবস্থিত সাতোরি মেডিটেশনস প্রাঙ্গনে ব্র্যান্ডটির উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এটি সাতোরি ফাউন্ডেশনের তৃতীয়তম অঙ্গ প্রতিষ্ঠান। জানা যায়, সচেতন জীবনযাত্রায় প্রয়োজনীয় বিভিন্ন পণ্যসামগ্রী সরবরাহ করবে ‘ত্রিনয়না’।

প্রকৃতিমূখী জীবনবোধ এবং তার চর্চাভিত্তিক জীবনাচরণের প্রচার ও প্রসারে সাতোরি ফাউন্ডেশন তার অন্য দুটি অঙ্গসংস্হা নিয়ে কাজ করে চলেছে নিরন্তরভাবে। ফাউন্ডেশনের এই উদ্যোগের অংশ হিসেবেই সাতরি মেডিটেশনস যেমন ট্রান্সফরমেটিভ মেডিটেশন প্র্যাকটিসের সুযোগ করে দিচ্ছে, তেমনিভাবে জরবা ক্যাফের মূল লক্ষ্য প্রকৃতিনির্ভর,নিষ্ঠুরতা বর্জিত খাদ্যাভ্যাসে মানুষকে উৎসাহিত করা বলে জানিয়েছেন সাতোরি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রুসাসভাদ।

‘ত্রিনয়না’র প্রাপ্তিসাধ্য পণ্যগুলির মধ্যে রয়েছে মেডিটেশন চেয়ার, কুশন, মেডিটেশন ম্যাট, মেডিটেশন আউটফিট, ব্লাইন্ডফোল্ড, আগর এন্ড বার্নার, সল্ট ল্যাম্প, ইনসেন্স এন্ড হোল্ডার, টোট ব্যাগ, জার্নাল, প্ল্যান্টস এন্ড পটস এছাড়াও থাকছে বিভিন্ন ধরনের সিডস এন্ড নাটস।

বিভিন্ন ধরনের মেডিটেশন প্রোগ্রাম এবং মেডিটেটিভ থেরাপি প্রদানের পাশাপাশি শিল্প-সংস্কৃতি চর্চায় সাতোরি মেডিটেশনস নিয়মিত মিউজিক্যাল শো’র আয়োজন করে থাকে।

‘ত্রিনয়না’র এই নবযাত্রায় মূল অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিদের গান গেয়ে শোনান ব্যান্ডদল লিমোনেড।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!