Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বিজ্ঞান-প্রযুক্তি » বাজারে শাওমির রেডমি ৯এ
https://lifestylecampus24.com/

বাজারে শাওমির রেডমি ৯এ

দেশের বাজারে নতুন স্মার্টফোন ‘রেডমি ৯এ’ উন্মোচন করেছে শাওমি বাংলাদেশ। এটি চলতিমাসে দেশের বাজারে আসা রেডমি ৯ সিরিজেরদ্বিতীয় ফোন। এন্ট্রি লেভেলের ২ গিগাবাইট র্যামও ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধার ৯হাজার ৯৯৯ টাকা দামের এ স্মার্টফোনে মিলবেশক্তিশালী চিপসেট ও প্রিমিয়াম সব ফিচার।

ডিভাইসটির ৬ দশমিক ৫৩ ইঞ্চির বড় আকৃতিরডটড্রপ ডিসপ্লে, যা ব্যবহারকারীকে দেবে একঅন্যরকম অভিজ্ঞতা। ব্যবহারকারীকে দীর্ঘক্ষণনির্ঝঞ্ঝাটে ফোন ব্যবহারে সন্তুষ্ট করতে ফোনটিতেআরো থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের শক্তিশালী ব্যাটারি।

রেডমি ৯এ ডিভাইসে রয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ অক্টা-কোর গেমিং চিপসেট, যা ব্যবহারকারীকে দিনভর একটাভালো অপারেটিং অভিজ্ঞতা দেবে। এতে থাকা এআই-অপ্টিমাইজড ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় যেকোনোঅবস্থায় দ্রুত ও সহজেই উজ্জ্বল ছবি তোলা সম্ভব।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, উল্লেখযোগ্য স্মার্টফোন অভিজ্ঞতা সবারকাছে সহজলভ্য করাই আমাদের লক্ষ্য। সাশ্রয়ীমূল্যে শাওমির রেডমি ৯এ স্মার্টফোনটি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারআওয়ারের ব্যাটারি ও ৬ দশমিক ৫৩ ইঞ্চির ডটড্রপ ডিসপ্লের সঙ্গে প্রত্যাশিত পারফরম্যান্স নিশ্চিত করবে। আমাদেরবিশ্বাস রেডমি ৯এ ডিভাইসে থাকা হার্ডওয়্যার ও সফটওয়্যারে মি ফ্যান এবং গ্রাহকরা সন্তুষ্ট হবেন। আমরা গ্রাহকদেরজন্য রেডমি পরিবার থেকে সেরা ফোনটিই তুলে দেয়ার প্রত্যাশা করি।

Comments

comments

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

https://lifestylecampus24.com/

মোটরসাইকেলের চেয়েও দ্রুতগতির ই-বাইক এলো বাজারে

মোটরসাইকেলের চেয়েও দ্রুতগতির ইলেকট্রিক বাইক বাজারে এলো। সম্প্রতি ভারতের বাজারে এসেছে সুপার ই-বাইক। এগুলো এনেছে ...

error: Content is protected !!