https://lifestylecampus24.com/

বাজার মাতাতে এলো সুজুকি জিক্সার ও ১০০ ইর্য়াস এডিশন

বাজারে এসেছে স্পোর্টস বাইক সুজুকির নতুন সিরিজ  জিক্সার ও ১০০ ইর্য়াস এনিভারসারি লিমিটেড এডিশন। র‍্যানকন মোটর বাইকস লিমিটেড শনিবার (১৯ জুন) আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে ভার্চুয়ালি উদ্বোধন করেছেন মোটরসাইকেল ব্র্যান্ড সুজুকির দুটি নতুন এডিশন।

মডেলগুলোতে রয়েছে দুটি করে ভ্যারিয়েন্ট- একটি এফ আই এ বি এস ভার্সন এবং আরেকটি কার্বুরেটর-ডিস্ক ভার্সন। জাপানি প্রযুক্তি সম্বলিত বাইকের দুটি সিরিজেই থাকছে ১৫৫সিসি ইঞ্জিন যা ১৪.১পিএস পাওয়ার জেনারেট করতে সক্ষম।

https://lifestylecampus24.com/

উদ্বোধনী অনুষ্ঠান সুজুকির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যানকন মোটর বাইকস লিমিটেডের ডিভিশনাল ডিরেক্টর শোয়ব আহম্মেদ, হেড অফ সেলস, এ.কে.এম তৌহিদুর রহমান এবং হেড অফ মার্কেটিং মোহাম্মদ শামস উদ্দিন।

র‍্যানকন মোটর বাইকস লিমিটেডের ডিভিশনাল ডিরেক্টর শোয়ব আহম্মেদ বলেন, সুজুকির সবসময় বাংলাদেশি বাইকারদের চাহিদার কথা মাথায় রেখে, সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি নতুন নকশায় মোটর সাইকেল নিয়ে এসেছে।

https://lifestylecampus24.com/

২০২০ সালটি ছিলো সুজুকির জন্য একটি বিশেষ বছর, এই ২০২০ সালে সুজুকি তার গৌরব ও ঐতিহ্যের ১০০তম বছরে পর্দাপণ করছে আর এই উপলক্ষে সুজুকি বাইকারদের জন্য নিয়ে এসেছে নতুন জিক্সার এসএফ ১০০ ইর্য়াস এনিভারসারি লিমিটেড এডিশন বাইক। নতুন জিক্সার সিরিজের বাইকগুলোর মূল আর্কষণ এর কালার, গ্রাফিক্স ও ডিজাইন যা বাইকগুলোকে করেছে অনন্য।

জিক্সার সিরিজের বাইকগুলো পাওয়া যাবে মিরা রেড, মেটালিক ট্রাইটন ব্লু এবং গ্লাস স্পার্কল ব্ল্যাক কালারে। পাশাপাশি সলিটারি সিলভার–মেটালিক ট্রাইটন ব্লু জিক্সার এসএফ ১০০ ইর্য়াস এনিভারসারি লিমিটেড এডিশন পাওয়া যাবে সীমিত সময়ের জন্য।

নিউ জিক্সার মডেলের স্পেশাল প্রারম্ভিক বাজার মূল্য শুরু হয়েছে ২,২৪,৯৫০ টাকা থেকে এবং অল নিউ জিক্সার এসএফ মডেলের স্পেশাল প্রারম্ভিক বাজার মূল্য শুরু হয়েছে ২,৭১,৯৫০ টাকা থেকে। ইতোমধ্যেই জিক্সার সিরিজের নতুন মডেলগুলো সারা দেশব্যাপী সকল সুজুকি শো-রুমে পাওয়া যাচ্ছে।

https://lifestylecampus24.com/

Comments

comments

Check Also

https://lifestylecampus24.com/

কেন নির্মাতাকে সাইনিং মানি ফেরত দিলেন পূর্ণিমা

বাংলাদেশের সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। অভিনয়ের পাশাপাশি কখনো উপস্থাপনা দিয়ে, কখনো নেচে, কখনো গেয়ে, কখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!