Download WordPress Themes, Happy Birthday Wishes
Home » বেড়ানো » ঘুরে আসুন খুলনার ওয়াই সি রিসোর্টে

ঘুরে আসুন খুলনার ওয়াই সি রিসোর্টে

পৃথিবীর সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনের কোলঘেঁষে পশুর নদীর পাশে সবুজগাছের ছায়ায় ঘেরা ও মাছে পরিপূর্ণ ছয়টি লেকসহ ওয়াই সি রিসোর্ট অ্যান্ড পিকনিক কর্নার অবস্থিত। যারা সুন্দরের পুজারি এবং শান্তিপ্রিয় বনভোজনে উৎসাহী তাদের জন্য এটি একটি অত্যন্ত আকর্ষণীয় ও মনমুগ্ধকর জায়গা। বন্ধু বান্ধব ও পরিবার পরিজনদের সঙ্গে বনভোজন এবং সুন্দর সময় কাটানোর জন্য এটি একটি অসাধারণ জায়গা। এখানে আধুনিক সব ধরনের সুযোগ সুবিধা রয়েছে।

রিসোর্টটি মূলত পারিবারিক ও কর্পোরেট পিকনিকের জন্য বিশেষভাবে প্রস্তুত করা। এখানে আছে বনভোজন কেন্দ্র, লেকে মাছ ধরা ও বেড়ানোর ব্যবস্থা এবং কটেজে অবকাশযাপনের সুযোগ।

কিভাবে যাবেনরিসোর্টটি খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার গঙ্গারামপুর ইউনিয়নের গোপালখালী গ্রামে ৭ একর জমির উপর অবস্থিত। এটি খুলনার জিরোপয়েন্ট থেকে ১৮ কিলোমিটার দূরে। খুলনার জিরোপয়েন্ট থেকে বাস, মাইক্রোবাস, ইজিবাইকসহ যে কোন যানবাহনে সড়ক পথে ও নদীপথে এখানে যাওয়া যায়।

যেসব সুবিধা রয়েছে রিসোর্টে: রেস্ট হাউজ, মেন্যু অনুযায়ী খাবার সরবরাহ, ক্যান্টিন, পিকনিক স্পট,  নৌকা ভ্রমণ,  মিনি শিশু-পার্ক, মিনি চিড়িয়াখানা, রিভার ভিউ, লেকে সাঁতার কাটা ও গোসল করার সুব্যবস্থা, ফুল ও ফলের বাগান, সুবিশাল খেলার মাঠ, ডেকোরেটরের সব মালামাল, আধুনিক সাউন্ড সিস্টেম, লাইটিং, দক্ষ বাবুর্চি, সার্ভিসের জন্য দক্ষ লোকবল, ২৪ ঘণ্টা বিদ্যুৎ ও পানি, নিরাপত্তা, পানির জার, তুষকাঠ ও গাড়ি পার্কিং সুবিধা। রিসোর্ট রেস্টুরেন্টে নিজেদের লেকের টাটকা মাছ পাবেন। শাকসবজি, গরু, দেশি মুরগি, মাংসও পাবেন। মৌসুমি ফলফলাদিও মিলবে। লেকে দর্শনার্থীরা নিজে মাছ ধরে বার-বি-কিউ করতে পারবেন। যে কেউ চাইলে লেক থেকে মাছ ধরে বাড়িতে নিয়েও যেতে পারেন।

খরচাদি: রাত্রীযাপনের জন্য শ্রেণীভেদে ২,৫০০ টাকা থেকে ৭,০০০ টাকা পর্যন্ত ভাড়ায় আধুনিক রুম রয়েছে। আছে শীতাতপ নিয়ন্ত্রিত রুমও। প্রবেশ মূল্য ৫০ টাকা।

কর্মব্যস্ত শহরের গণ্ডি পেরিয়ে যারা প্রকৃতি আর নদীর সান্নিধ্য পেতে চান তাদের জন্য এটি একটি আদর্শ স্থান হতে পারে।

যোগাযোগ: ০১৭৭৪০৮৮৮৮৮ নম্বরে।

Comments

comments

Leave a Reply

x

আপনার জন্য নির্বাচিত পোস্ট

https://lifestylecampus24.com/

পর্যটনের দারুণ সম্ভাবনা ‘চরবিজয়’

দূর থেকে দেখে যে কারো মনে হতে পারে লাল কাঁকড়ার ঝাঁক নয়, এযেন লাল কার্পেট ...

error: Content is protected !!